জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

তরুণীকে গণধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে এক তরুণীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় মো. ইব্রাহীম (৪০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে নগরের চান্দগাঁও থানার টেক বাজারপোল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইব্রাহীম সীতাকুণ্ড উপজেলার মাহমুদাবাদ চৌধুরীপাড়া এলাকার মো. দেলোয়ারের ছেলে।
গতকাল বুধবার বিকালে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গত ১৫ জুলাই সীতাকুণ্ডের এক তরুণীকে ইব্রাহীমসহ তার তিন সহযোগী মিলে ভয়ভীতি দেখিয়ে আটকে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে গত ৫ অক্টোবর চারজনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নম্বর-৩৩/৩৫৮। মামলার পর থেকে ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চান্দগাঁও এলাকা থেকে ইব্রাহীমকে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইব্রাহীম ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে ও অপর সহযোগীরা বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে আটকে রেখে ভিকটিমকে ধর্ষণ করেছে বলে জানায়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ১০ অক্টোবর এই ঘটনায় জড়িত খোকন নামের এক আসামিকে গ্রেপ্তার করেছিল র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়