জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

ঢাকা সেনানিবাসে ২১ নভেম্বর যান চলাচল সীমিত

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে আগামী ২১ নভেম্বর (রবিবার) ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এদিন ঢাকা সেনানিবাসের রাস্তাসমুহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তি এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সব ধরনের যানবাহন চালকদের সকাল ০৭০০ টা হতে ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা হতে ১৯টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আইএসপিআর
উল্লেখ্য, ২১ শে নভে¤¦র ২০২১ এ ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুল সমূহের কেন্দ্রে অংশগ্রহনকারী সকল এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকগনকে বিকল্প রাস্তা ব্যবহার করে ঐদিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে।
সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাগণকে বিকাল ১৫০০ ঘটিকার মধ্যে এবং অন্যান্য অতিথিদেরকে বিকাল ১৫৩০ টার মধ্যে উপস্থিত হওয়ার অনুরোধ জানানো যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়