জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

ওবায়দুল কাদের : বিএনপি চোরাগোপ্তা পথে ক্ষমতার স্বপ্ন দেখছে

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাম্প্রদায়িক শক্তির ওপর ভর করে চোরাগোপ্তা পথে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে বিএনপি, এমন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে তারা। তারা ক্ষমতায় যেতে চায়। কিন্তু বাংলাদেশের ১৭ কোটি মানুষের জীবন তাদের কাছে নিরাপদ নয়। হাওয়া ভবন থেকে আবারো লুটপাট শুরু হবে। দুর্নীতিতে দেশ আবার চ্যাম্পিয়ন হবে। গতকাল বুধবার সিংড়া কোর্ট মাঠে আয়োজিত নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সংগঠনিক সম্পাদক এস এম কামাল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী, সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রমুখ।
সেতুমন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচন শুরু হয়েছে। নির্বাচনে দলীয় শৃঙ্খলা রক্ষায় আওয়ামী লীগ কঠোর অবস্থানে যাবে। দলীয় নির্দেশনা না মেনে দলীয় স্বার্থ বিসর্জন দিয়ে নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী দাঁড় করাচ্ছেন, বিশেষ টিম দিয়ে তাদের তালিকা করা হচ্ছে।
দলীয় আদর্শকে বিসর্জন না দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকে না। ত্যাগী আদর্শবান নেতাকর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করুন। আত্মত্যাগী নেতাকর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।
ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর দেখানো পথে শেখ হাসিনা দেশে উন্নয়নের ভিত তৈরি করে দিয়েছেন। তার দূরদর্শী নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন পারমাণবিক ক্লাবের সদস্য, পদ্মা বহুমুখী সেতুর নির্মাণকাজ শেষের পথে, নির্মাণ করা হচ্ছে মেট্রোরেল, কর্ণফুলী টানেলসহ অসংখ্য মেগা প্রকল্প। একদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে দেশবিরোধী ষড়যন্ত্র। শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন। ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্র মোকাবিলা করুন। আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়