জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

আরিফুল হক চৌধুরী : টিকা পাবেনসিলেট নগরীর সব এইচএসসি পরীক্ষার্থী

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেট মহানগরীর সব কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা পর্যায়ক্রমে করোনা ভাইরাসের টিকা পাবেন বলে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। গতকাল বুধবার এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন মেয়র।
সিলেট সরকারি মহিলা কলেজের এইচএসসি পরিক্ষার্থী মাইসা সাবিহাকে টিকাদানের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন আরিফুল হক চৌধুরী। মহানগরীর ৪টি কেন্দ্রে আগামী ২৩ নভেম্বর পর্যন্ত এই টিকাদান কর্মসূচি চলবে। প্রত্যেক পরীক্ষার্থীর নিজ নিজ কলেজের সঙ্গে যোগাযোগ করে নির্ধারিত কেন্দ্রে করোনা ভাইরাসের টিকা নেয়ার আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, শিক্ষার্থীদের মধ্যে যারা আগে টিকা নিয়েছেন তারা পুনরায় টিকা নিবেন না। এতে স্বাস্থ্যঝুঁকি রয়েছে। আর যারা টিকার প্রথম ডোজ এরই মধ্যে গ্রহণ করেছেন এবং ২য় ডোজ পরীক্ষা চলার সময়ে পড়েছে তারা ২৮ দিনের অধিক হলে পরীক্ষার পরে টিকা নিতে পারবেন।
টিকাদান কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত সচিব বিধায়ক রায় চৌধুরী, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শামীমা চৌধুরী, সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হিমাংশু লাল রায়, শিক্ষা অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক) আব্দুল মান্নান খান, সিলেট জেলা সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল ও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম। কর্মসূচির প্রথম দিনে সিলেট সরকারি মহিলা কলেজের ৪৫১ জন শিক্ষার্থী এবং সিলেট এমসি কলেজ কেন্দ্রে ৪০৬ জন শিক্ষার্থীকে টিকা দেয়া হয়। এছাড়া ১৮ নভেম্বর থেকে সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ ও আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রেও এইচএসসি শিক্ষার্থীদের টিকাদান চলবে বলে জানিয়েছেন আরিফুল হক চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়