তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

সাভারে সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী ও পথচারী নিহত

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত দুজন নিহত হয়েছেন। গতকাল সোমবার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, গভীর রাতে আশুলিয়া থেকে মহাসড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে চন্দ্রার দিকে যাচ্ছিলেন এক মোটরসাইকেল আরোহী। আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিয়ে মোটরসাইকেল আইল্যান্ডের ওপরে উঠে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হন। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ জানায়, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহত দুজনের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়