তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

মাদক মামলা : পরীমনির বিরুদ্ধে চার্জশিট আমলে নিয়েছে আদালত

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে তদন্ত কর্মকর্তার দাখিল করা চার্জশিটটি আমলে নিয়ে গ্রহণ করেছেন আদালত। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আদালতে হাজির হন পরীমনি।
আসামিপক্ষ ও রাষ্ট্রপক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন। এরপর চার্জ গঠনের জন্য আগামী ১৪ ডিসেম্বর দিন ধার্য করে মামলাটি ঢাকা বিশেষ জজ আদালত-১০ এ বদলির আদেশ দেন বিচারক। এছাড়া আসামিপক্ষের আইনজীবীদের আবেদনে পরীমনিসহ তিনজনের জামিন অব্যাহত রয়েছে।
শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আইনজীবী তাপস কুমার পাল বলেন, পরীমনির মাদক মামলাটির চার্জশিট আমলে গ্রহণ করেছেন আদালত। পরীমনির বিরুদ্ধে অভিযোগ চার্জশিটের মাধ্যমে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তাই বিচারকাজের জন্য ঢাকা বিশেষ জজ আদালত-১০ এ বদলি করা হয়েছে। সেখানে ১৪ ডিসেম্বর চার্জ গঠনের মাধ্যমে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হবে। এরপর সাক্ষ্যগ্রহণের মাধ্যমে আমরা অভিযোগ প্রমাণ করতে পারব বলে আশা করছি।
আসামিপক্ষের আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বলেন, আমরা প্রথম থেকেই বলে আসছি পরীমনি চক্রান্তের শিকার। আশা করেছিলাম তদন্ত প্রতিবেদনে তা আসবে। যেহেতু চার্জশিট গ্রহণ হয়েছে আমরা সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আশা করছি তাকে নির্দোষ প্রমাণ করতে পারব।
গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর ২৬ অক্টোবর চার্জশিট গ্রহণের দিন ধার্য থাকলেও বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় আদালতটির ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম গতকালের দিনটি ধার্য করেন।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র?্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় পরীমনির প্রথম দফায় চার দিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী- এই তিন বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরিমনিসহ তার দুই সহযোগী জামিনে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়