তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

ভিন্নধর্মী চরিত্র নিয়ে আত্মবিশ্বাসী রাকুল প্রীত

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বর্তমানে বলিউডের সিনেমাগুলো সচেতনতা বৃদ্ধির পাশাপাশি ভাঙছে সামাজিক অনেক সংস্কার। সিনেমার বিষয়বস্তুতেও ব্যাপক পরিবর্তন আসছে। বিগত কয়েক বছরে সেখানে নির্মাণ হয়েছে প্যাড ম্যান, টয়লেট, সুই ধাগার মতো সিনেমা। এবার একই উদ্দেশ্যে কনডম নিয়ে বলিউডে নির্মাণ হচ্ছে সিনেমা ‘ছত্রিওয়ালী’। খ্যাতিমান প্রযোজক রনি স্ক্রুওয়ালার প্রযোজনায় এটি পরিচালনা করছেন তেজস দেওস্কার।
এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। গত শনিবার প্রকাশ পেয়েছে সিনেমাটির ফার্স্ট লুক। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিনেমাটির ফার্স্ট লুকের একটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী।
তার ক্যাপশনে রাকুল লেখেন, ‘মৌসুম ছাড়াও যে কোনো সময় বৃষ্টি হতে পারে, আপনার ছাতা প্রস্তুত রাখুন।’
সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ¡সিত অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রাকুল বলেন, ‘আমি একই সঙ্গে ভীষণ থ্রিলড এবং উচ্ছ¡সিত এ সিনেমা নিয়ে। আমার মতে কিছু কিছু বিষয় নিয়ে খোলামেলা কথা বলার প্রয়োজন রয়েছে।
‘না, জ্ঞান দেয়ার প্রয়োজন বোধ করি না। হালকা মেজাজে আলোচনা করা ভালো। ঠিক এই কারণেই এই চরিত্রটি আমার এতটা পছন্দ হয়েছে।’
সিনেমায় কনডম পরীক্ষকের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রাকুল। কনডম পরীক্ষকের চাকরিটি বেতনভিত্তিক। বড় বড় কনডম উৎপাদনকারী প্রতিষ্ঠান কনডম পরীক্ষার জন্য রাখেন প্রাপ্তবয়স্কদের।
তৈরির পর পরীক্ষকরা তাদের যৌনকাজে কনডমটি ব্যবহার করে সেটি পরীক্ষা করে। তাদের দেয়া সিদ্ধান্তের ওপর নির্ভর করে যৌন সামগ্রীটিতে কোনো পরিবর্তন আনতে হবে নাকি বাজারে ছাড়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়