তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

বেগমগঞ্জ : ৩ মাস পর ফিরে এসে স্কুলছাত্রীর গণধর্ষণ মামলা

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী ও বেগমগঞ্জ প্রতিনিধি : জেলার বেগমগঞ্জে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে বিদ্যালয়ে যাবার পথে রাস্তা থেকে অপহরণ করে ৩ মাস আটকে রেখে গণধর্ষণের ভিডিও ধারণ করে ধর্ষকরা। গত রবিবার রাতে ওই কিশোরী বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করে। এরপর মামলা তুলে নিতে ওই ছাত্রীকে ফোনে হুমকি দিচ্ছে ধর্ষকরা। ধর্ষকরা নতুবা তাকে মেরে ফেলবে এবং ধর্ষণের ভিডিও ভাইরাল করে দেবে।
মামলার এজাহার সূত্রে জানা যায, পূর্ব থেকে সন্ত্রাসী গ্রুপ স্কুলে যাওয়া-আসার পথে তাকে উত্ত্যক্ত করত। এ ব্যাপারে ভিকটিম তার খালাকে জানালে সন্ত্রাসীরা আরো ক্ষেপে যায়। এর জের ধরে গত ২৬ আগস্ট সকাল ১০টায় ভিকটিম মীর কাশেম স্কুলে যাওয়ার পথে আবু নাছেরের বাড়ির সামনে থেকে নরোত্তমপুর গ্রামের আবদুল্লাহ আল মামুন (২৮), একই গ্রামের কামাল (৪৬), নাছের (২৫), হাজীপুর পাঁচ বাড়ির ফরহাদ (২৭) অপহরণ করে সিএনজিচালিত অটোরিকশা করে সেনবাগ থানার ছাতারপাইয়ার এক ব্যক্তির বাড়িতে নিয়ে আটকে রাখে।
আবদুল্লাহ আল মামুন ও কামাল তাকে ধর্ষণ করে। ২৮ সেপ্টেম্বর সোনাইমুড়ি থেকে লাল-সবুজ বাসযোগে ঢাকায় নিয়ে পরবর্তীতে টাঙ্গাইল শহিদপুর গ্রামের এক বাড়িতে নিয়ে আটকে রাখে।
কামাল, নাছের ও ফরহাদ পালাক্রমে ধর্ষণ করে এবং স্থানীয় অজ্ঞাত যুবকদের এনেও তাকে ধর্ষণ করায়। সে অজ্ঞান হয়ে গেলে ওষুধ খাইয়ে একটু সুস্থ করে আবারো ধর্ষণ করত। ধর্ষণের ভিডিও ধারণ করত তারা। গত ৯ নভেম্বর ওই ছাত্রী কৌশলে পালিয়ে তার বাড়ি চলে আসে। একটু সুস্থ হয়ে গত রবিবার বেগমগঞ্জ থানায় এজাহার দায়ের করে।
জেলা সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট মোশাররফ হোসেন বলেন, বাদী যখন আমাকে দিয়ে এজাহার লেখাচ্ছিল তখনো ধর্ষকরা ভিকটিমের মোবাইলে একাধিকবার ফোন করে। এ জঘন্য ঘটনার বিচার হওয়া দরকার।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। তাই সব কিছু মাথায় রেখে সামনে এগোচ্ছে পুলিশ। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়