তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

বিসিবিএলের রূপসা উপশাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের (বিসিবিএল) রূপসা উপশাখা অত্যাধুনিক সব ব্যাংকিং সুবিধাসহ ভার্চুয়াল প্লাটফর্মে সম্প্রতি উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী উপস্থিত থেকে উপশাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, উল্লেখিত উপশাখার ইনচার্জ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সম্মানিত গ্রাহক। প্রধান অতিথি ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী বলেন, উপশাখাটি দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের মন জয় করতে পারবে। তিনি আশা প্রকাশ করেন- সর্বাধুনিক সুযোগ-সুবিধা সংবলিত এই নতুন উপশাখাটি নিজস্ব এলাকার অর্থনীতিকে আরো বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে। বিজ্ঞপ্তি।

নতুন উদ্বোধিত উপশাখার এলাকাকে ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন, আমাদের নতুন উপশাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকদের সব ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ় প্রতিজ্ঞ। গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি উপশাখাটির ইনচার্জসহ সব কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুক দেশের সব অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সম্প্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন। পাশাপাশি তিনি গ্রাহক সেবার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সব ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা সভায় উপস্থিত সবাইকে অবহিত করেন। বিশেষ অতিথি ও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম ব্যাংকের বিদ্যমান বিভিন্ন প্রোডাক্টের সুবিধাগুলো আলোচনা করার পাশাপাশি প্রাহকদের সর্বোচ্চ সেবা দানে প্রত্যয় ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়