তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

বাংলাদেশ-ভারত যৌথ সাইক্লিং অভিযান ‘ফ্লাগ অফ’

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর মধ্যে আয়োজিত ‘৪র্থ যৌথ সাইক্লিং অভিযান-২০২১’ ‘ফ্লাগ অফ’ অনুষ্ঠানের মাধ্যমে যশোর সেনানিবাসের ওসমানী স্টেডিয়াম হতে যাত্রা শুরু করে। যৌথ সাইক্লিং অভিযানের এবারের আয়োজনটি বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত হচ্ছে। আইএসপিআর
অভিযানটি যশোর সেনানিবাস হতে শুরু হয়ে বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ-কুষ্টিয়া- মেহেরপুর-চুয়াডাঙ্গা জেলা পরিভ্রমণ করে দর্শনা স্থল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করবে এবং পরবর্তী সময়ে ভারতের কৃষ্ণনগর-রানাঘাট-কল্যাণী অতিক্রম করে কলকাতায় ‘ফ্লাগ ইন’ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে। এ অভিযানের বিভিন্ন পর্যায়ে মহান মুক্তিযুদ্ধের স¥ৃতি বিজড়িত গুরুত্বপূর্ণ স্থানসমূহে সাইক্লিং দলটি গমন করে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবে।
প্রতিবেশী এ দুই দেশের মধ্যে ভার্তৃত্বপূর্ণ সম্পর্কের উৎকর্ষতা সাধনে আয়োজিত এই যৌথ সাইক্লিং অভিযান-২০২১ গতকাল সোমবার যশোর সেনানিবাসে উদ্বোধন করেন জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, জি। এ অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ অন্যান্য সেনা সদস্য উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়