তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

ফের তেজগাঁওয়ের ডিসি হলেন বিপ্লব কুমার সরকার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকারকে ফের তেজগাঁও বিভাগের ডিসি পদে পদায়ন করা হয়েছে। গতকাল সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে তাকে এ দায়িত্ব দেয়া হয়। আদেশে বিপ্লব কুমার ছাড়াও ডিএমপির ডিসি সঞ্জিত কুমার রায়কে সচিবালয় নিরাপত্তা বিভাগের ডিসি পদে এবং তেজগাঁও বিভাগের ডিসি মো. শহিদুল্লাহকে ডিএমপির কাউন্টার টেরোরিজমের ইনভেস্টিগেশন বিভাগের ডিসি পদে বদলি করা হয়েছে।
তেজগাঁওয়ে পদায়নের আগে বিপ্লব কুমার সরকার রংপুর জেলার পুলিশ সুপার (এসপি) ছিলেন। গত বছরের ১৩ জুন রংপুরের জেলা পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়। তবে সেখান থেকে গত ১৮ অক্টোবর তাকে ডিএমপিতে বদলি করা হয়। রংপুরে যাওয়ার আগে বিপ্লব কুমার ডিএমপির তেজগাঁও বিভাগেরই ডিসি পদে ছিলেন। কিশোরগঞ্জের এ সন্তান ২৩ বার ডিএমপির শ্রেষ্ঠ উপকমিশনার (ডিসি) হিসেবে পুরস্কৃত হন। ২০১৪ সালে তিনি প্রথম পিপিএম পদক পান। এরপর ২০১৬ সালে বিপিএম পদক অর্জন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়