তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

ফতুল্লায় আগুনের ঘটনায় মারা গেল আরো একজন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুনের ঘটনায় দগ্ধ ঝুমা সরকার (১৯) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে তার মৃত্যু হয়।
ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঝুমার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার অবস্থা প্রথম থেকেই আশঙ্কাজনক ছিল।
চিকিৎসকরা জানান, গত ১২ নভেম্বরের এ ঘটনায় ৬ জনকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। তারা হলো- তুলসী রানী সরকার (৬০), তার ছেলে সোহেল সরকার (১২), মেয়ে মনি সরকার (২৭), মনির স্বামী সুধন দাস (৩৫), তুলসী রানীর ভাতিজা সৌরভ দাস (২২)। তবে আশঙ্কাজনক হওয়া ঝুমা ও তুলসী রানীকে ভর্তি রেখে বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।
তুলসী রানীর ছেলে রুবেল সরকার বলেন, তাদের বাড়ি সিলেট জেলার জামালগঞ্জ উপজেলায়। পরিবার নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লার লালখা এলাকায় পাঁচতলা বাসার নিচতলা ভাড়া থাকেন। ১২ নভেম্বর ভোরে তাদের বাসায় হঠাৎ বিস্ফোরণ হয়ে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। সেই আগুনে দগ্ধ হন তারা। এই ঘটনায় দেয়াল চাপা পড়ে আহত মঙ্গলী বিশ্বাস (২৫) ওই দিনই ঢাকা মেডিকেলে মারা গিয়েছিল। আর ঘটনাস্থলে মারা যান আরো এক নারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়