তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

নৌকার পক্ষে কাজ করায় গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় লিটন আলী নামে এক যুবককে প্রকাশ্যে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগে ভেড়ামারা থানায় মামলা দয়ের করা হয়েছে। গতকাল সোমবার ভেড়ামারা থানায় অভিযুক্ত মো. ফারদেসসহ নয়জনের বিরুদ্ধে ও অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে মামলা রুজু করা হয়। নির্যাতনের শিকার লিটন আলীর ভগ্নিপতি উজ্জ্বল হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
এদিকে এ ঘটনায় গতকাল ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত এবং ওসি মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি মজিবুর রহমান বলেন, লিটনের ভগ্নিপতি উজ্জ্বল হোসেন বাদী হয়ে ফারদেসসহ নয়জনকে আসামি এবং অজ্ঞাত কিছু লোকের বিরুদ্ধে অভিযোগ দিলে মামলা হয়। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
গত রবিবার সকালে লিটনকে প্রকাশ্যে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর বাজারে এ ঘটনা ঘটে। লিটনের পরিবারের দাবি, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় প্রতিপক্ষ জয়ী প্রার্থীর লোকজন তাকে নির্যাতন করেছে।
জানা যায়, অভিযুক্ত ফারদেসের নেতৃত্বে তাকে তার মাছের খামার থেকে তুলে মির্জাপুর বাজারে নিয়ে যাওয়া হয়। সেখানে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়। এ ঘটনায় ছেলেকে বাঁচাতে গিয়ে লিটনের বাবা নবীর উদ্দিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়