তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

নির্বাচনী সহিংসতায় ভ্যানচালক খুন, তিনজন গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামে পূর্বশত্রæতার জেরে ইউপি নির্বাচনী সহিংসতার ছদ্মাবরণে নির্বাচনের দুদিন পরে পরাজিত প্রার্থীর সমর্থকদের পূর্বপরিকল্পিতভাবে হামলায় আহত ভ্যানচালক মোকলেস মিয়া (৫৫) চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকালে মৃত্যু হয়েছে। নিহত ভ্যানচালক ওই গ্রামের মৃত সফিজউদ্দিন মিয়ার ছেলে। হামলার ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত ভ্যানচালক মোকলেস মিয়ার লাশ বরিশাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের ছেলে উজ্জ্বল মিয়া জানান, ১১ নভেম্বর বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে বিজয়ী হন আপেল প্রতীকের শামীম মিয়া ওরফে লিকচান। ১৩ নভেম্বর সকালে ভ্যানযোগে মেম্বার শামীম খাজুরিয়া থেকে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে সৌজন্য দেখা করার উদ্দেশ্যে রওয়ানা হন। কিছু দূর অগ্রসর হওয়ার পর পরাজিত মেম্বার প্রার্থী ইউনুস মিয়ার (টিউবওয়েল) নেতৃত্বে ৩০-৩৫ জনের সমর্থকের একটি দল লাঠিসোটা নিয়ে ভ্যানে থাকা লোকজনের ওপর হামলা চালায়। এতে ৭-৮ জন লোক আহত হন। এ সময় তার বাবা ভ্যানচালক নিহত মোকলেসকে বেদম মারধর করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে চিকিৎসক ভ্যানচালক মোকলেসকে মৃত ঘোষণা করেন। হামলাকারী পরাজিত মেম্বার প্রার্থী ইউনুসের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি, রাজনৈতিক ও সামাজিক বিরোধ চলছিল শামীম মিয়ার। ওই ঘটনার জেরে একত্রিত হয়ে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন নিহতের ছেলে উজ্জ্বল মিয়া। নবনির্বাচিত মেম্বার শামীম মিয়া বলেন, প্রতিদ্ব›দ্বী প্রার্থী ইউনুসের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। নির্বাচনে ইউনুস পরাজিত হন, জয়ী হয়ে আমি আওয়ামী লীগ নেতাদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় পূর্বশত্রæতা এবং পরাজিত হওয়ার জেরে তার দলবল নিয়ে এ হামলা চালায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়