তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

টেকনাফে ইয়াবা ও আইসসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পৃথক অভিযান চালিয়ে ৬২ হাজার পিস ইয়াবা ও ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টেকনাফ ব্যাটালিয়ন। গত রবিবার গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য ৩ কোটি ১ লাখ টাকা।
বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) জানতে পারে টেকনাফের জাদিমোড়া জুম্মাপাড়া মসজিদের সামনে একটি বাড়িতে ইয়াবা ট্যাবলেট ও ক্রিস্টাল মেথ আইস রয়েছে। এই খবর পাওয়ার পর রবিবাব গভীর রাতে বিজিবির বিশেষ টহলদল মো. রফিক মিয়ার (৩৩) বাড়িতে অভিযান চালায়। তাকে জিজ্ঞাসাবাদের পর স্বীকারোক্তি অনুযায়ী ঘরে তল্লাশি চালিয়ে ৬ লাখ টাকা মূল্যের ২ হাজার পিস ইয়াবা এবং ১ কোটি ১৫ লাখ টাকা মূল্যের ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।
এদিকে, একই রাতে টেকনাফের সাবরাং পরিবেশ টাওয়ারের পাশের মো. সালাম প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান বাংলাদেশে পাচারের সময় বিশেষ টহল দল অভিযান চালায় বিজিবি। বিজিবি সদস্যরা নাফ নদী পার হয়ে এক ব্যক্তিকে একটি ব্যাগসহ বাংলাদেশের ভেতরে প্রবেশ করতে দেখতে পায়। বিজিবি তাকে চ্যালেঞ্জ করলে সে ব্যাগ ফেলে নদীতে ঝাঁপিয়ে পড়ে এবং সাঁতার কেটে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। টহল দল ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ব্যাগের ভিতর থেকে ১ কোটি ৮০ লাখ টাকা মূল্যর ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করতে সক্ষম হয়। তবে ওই ব্যক্তিকে আর আটক করতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়