তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

আখাউড়া : আধুনিক পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়া পৌরসভায় আধুনিক পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকালে পৌর শহরের সড়কবাজার এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন করেন পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর সচিব মো. আলাউদ্দিন, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ লিয়াকত আলী, উপসহকারী প্রকৌশলী ফয়ছেল আহাম্মদ, পৌর কাউন্সিলর বাহার মিয়া, বাবুল মিয়া, এনামুল হাসান খাদেম, শিপন হায়দার, মিলি আক্তার প্রমুখ।
পৌর সচিব মো. আলাউদ্দিন জানান, ‘মুজিব বর্ষের অঙ্গীকার নগর হবে পরিষ্কার’- এ অঙ্গীকারকে সামনে রেখে আখাউড়া পৌরসভা এলাকাকে দূষণমুক্ত, স্বাস্থ্যসম্মত সমাজ কাঠামো গড়তে এলাকার রাস্তাঘাট, দোকানপাট, হাসপাতাল, ক্লিনিক, হোটেল, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বর্জ্য অপসারণ কমসূচি গ্রহণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় বেসরকারি সংস্থা সার্ভ বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আখাউড়া পৌরসভা।
পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে পৌরসভার বর্জ্যসহ ময়লা-আবর্জনা পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য আমরা সার্ভের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করি, আগামী দুই মাসের মধ্যে আমাদের পৌরসভা একটি পরিচ্ছন্ন পৌরসভা হিসেবে গড়ে উঠবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়