‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

শ্রীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : শ্রীপুরে পোশাক শ্রমিক শাহানাজ আক্তারের (২৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মদিনানগর গ্রামের লিয়াকত আলীর মেয়ে।
গত শনিবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের (মোল্লাপাড়া) সাইদুল ইসলামের ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি খোন্দকার ইমাম হোসেন বাড়ির মালিক সাইদুল ইসলামের বরাত দিয়ে জানান, সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি ভাড়াটিয়া সাইদুল ইসলামের বাড়িতে ঘর ভাড়া নেয়ার জন্য আসে।
শাহানাজের পাশের রুম ভাড়া নেয়ার জন্য অজ্ঞাত ওই ব্যক্তি রুম দেখতে এসে শাহানাজের ঘরের দরজা খোলা দেখতে পায়। এ সময় শাহানাজকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে বাড়িওয়ালাকে জানায়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদনে লাশের গায়ে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ছোট ভাই শাওন আহমেদ জানায়, সকালে বাড়ির মালিক ফোন করে তাকে আত্মহত্যার খবর জানায়। তবে, কী কারণে আমার বোন আত্মহত্যা করেছে তা বলতে পারি না। গত কয়েকদিন আগে বাড়িতে ফোন দিয়ে বলেছিল তার কিছু টাকার প্রয়োজন। সে উপজেলার ফরিদপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়