‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

শাহরাস্তির ১০ ইউপি : নৌকা পেতে কেন্দ্রে তদবিরে ব্যস্ত ৭২ নেতা

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বপন কর্মকার মিঠুন, শারাস্তি (চাঁদপুর) থেকে : শাহরাস্তি উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে গত ১০ নভেম্বর। এর আগে সব ইউনিয়নে বর্ধিত সভা করে তৃণমূল নেতাদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে একাধিক মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর নাম কেন্দ্রে পাঠিয়েছে উপজেলা আওয়ামী লীগ। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষণা অনুযায়ী ১২ নভেম্বর দলীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে মনোনয়ন প্রত্যাশীরা ঢাকায় অবস্থান করছেন। মনোনয়ন প্রত্যাশীরা নিজের অবস্থান থেকে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য লবিং, তদবির চালাচ্ছেন। অতীতে যারা নৌকার বিরোধিতা বা নৌকা প্রতীকের বিপরীতে বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকাকে ডুবিয়েছে তাদের নৌকা প্রতীক না দেয়ার জন্য ১০টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা জোর দাবি জানিয়েছেন।
দলীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার ১০টি ইউনিয়ন থেকে ৭২ জন আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর নামের প্রস্তাব জেলা পর্যায় পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়