‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদী উপজেলার নলচিড়া খানাবাড়ী গ্রামের একটি পরিবারের বসতঘরে ডাকাতি করে পালানোর সময় এলাকাবাসী ও পুলিশ মিলে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে। এ সময় ওই ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ২টি ল্যাপটপ ও ১টি ট্যাবসহ ডাকাতি কাজে ব্যাবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে। গত শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
ডাকাতকবলিত পরিবারের সদস্য এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল শনিবার রাত ২টার দিকে ওই গ্রামের মো. সরোয়ার হোসেন জমাদ্দারের বসতঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে। এরপর তারা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই পরিবারের লোকজন চিৎকার দেয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মো. তারেক জমাদ্দার (২০) নামের ওই এলাকার এক ডাকাতকে আটক করে পুলিশকে খবর দেন। এ সময় পুলিশ এগিয়ে এসে আটককৃত ডাকাতকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক এলাকার বেশ কয়েরটি সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। তল্লাশিকালে ওই ডাতাতির সঙ্গে জড়িত থাকা মো. ফিরোজ হোসেন হাওলাদার (৩২) ও মো. জাহাঙ্গীর হোসেন সরদার (৬০) নামের আরো দুই ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করে। এলাকাবাসীর হাতে আটক হওয়া ডাকাত তারেক জমাদ্দারের বাড়ি একই গ্রামে। সে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের নলচিড়া খানাবাড়ী গ্রামের আ. মালেক জমাদ্দারের ছেলে। পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া অপর ডাকাত মো. ফিরোজ হোসেন হাওলাদারের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বলাইকাঠী গ্রামে। সে ওই গ্রামের আ. বারেক হাওলাদারের ছেলে। অপর ডাকাত মো. জাহাঙ্গীর হোসেন সরদারের বাড়ি একই উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামে। সে ওই গ্রামের মৃত কাজেম সরদারের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেপ্তার ডাকাত মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নামে বিভিন্ন থানায় মোট ৬টি ডাকাতির মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়