‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণ : দগ্ধ একজনের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধের ঘটনায় বিশ্বনাথ (৫০) নামে একজন মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. আইউব হোসেন জানান, হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি ছিলেন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় ভর্তি বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক। নিহতের ভায়রা চিত্তরঞ্জন জানান, বিশ্বনাথের বাসা রাজধানীর ল²ীবাজার বানিয়ানগর এলাকায়। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী জনপথ মোড় এলাকায় একটি মার্কেটের নিচ তলায় সিলিন্ডারের গায়ে রং করার কারখানায় বিস্ফোরণ ঘটে। এতে ৬ জন দগ্ধ হয়। পরপরই তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আবুল কালামের ৮০ শতাংশ, রিপনের ৬০ শতাংশ, শফিকুল ইসলামের ৭৮ শতাংশ, বিশ্বনাথের ৩৪ শতাংশ, কবির হোসেনের ৮৫ শতাংশ ও শামসুদ্দিন রবিনের ৫ শতাংশ পুড়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়