‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

যাচ্ছে ‘ন ডরাই’ আসছে ‘গোলন্দাজ’

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এবং সেখানকার জনপ্রিয় অভিনেতা দেব অভিনীত সিনেমা গোলন্দাজ মুক্তি পেতে যাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে।
গোলন্দাজ সিনেমাটি সাফটা চুক্তির আওতায় দেশে আমদানি করেছে স্টার সিনেপ্লেক্স। তবে সিনেমাটি আমদানি হয়েছে শো মোশন লিমিটেডের ব্যানারে। বিনিময়ে কলকাতায় রপ্তানি করা হয়েছে ‘ন ডরাই’ সিনেমাটি।
বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ এবং সেন্সর বোর্ডের সচিব মোমিনুল হক।
মেজবাহ উদ্দিন বলেন, ‘শো মোশন লিমিটেড সাফটা চুক্তির আওতায় গোলন্দাজ সিনেমাটি আমদানি করেছি এবং ন ডরাই সিনেমাটি রপ্তানি করেছি। আমরা আশা করছি আগামী সপ্তাহ থেকেই সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শন করতে পারব।’
কলকাতায় ন ডরাই সিনেমাটি কবে এবং কোথায় প্রদর্শিত হবে, সে বিষয়ে এখনই কোনো তথ্য দিতে পারেননি মেজবাহ উদ্দিন।এরই মধ্যে সিনেমাটির সেন্সর প্রদর্শনী হয়ে গেছে। ১০ নভেম্বর সিনেমাটি দেখেছে সেন্সর বোর্ড। বোর্ডের সচিব মোমিনুল হক জানান, গোলন্দাজ সিনেমাটি দেখা হয়ে গেছে। সিনেমাটি নিয়ে কোনো অবজারভেশন নেই বোর্ডের। কোনো কর্তন ছাড়াই সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়ে যাবে। ধ্রæব ব্যানার্জি পরিচালিত গোলন্দাজ সিনেমাটি মুক্তি পায় গত ১০ অক্টোবর। ভারতীয় ফুটবলের আদিপুরুষ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন ও সে সময়ের ফুটবলচর্চা অবলম্বনে নির্মিত হয়েছে এ সিনেমা। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব।
অন্যদিকে ন ডরাই সিনেমাটি স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমা। সিনেমাটি ২০১৯ সালের ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পায়। এতে অভিনয় করেছেন সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজসহ অনেকে। ৪৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ ৬টি বিভাগে পুরস্কৃত হয় সিনেমাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়