‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

মান্দার ১৪ ইউপিতে ভোটের হাওয়া : প্রতীক পেয়ে প্রচারে ব্যস্ত প্রার্থীরা

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দা উপজেলায় প্রতীক বরাদ্দের পর পরই প্রার্থীদের পোস্টার, ব্যানার সাঁটানোর হিড়িক পড়েছে। আগামী ২৮ নভেম্বর মান্দার ১৪ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই নির্বাচনকে ঘিরে শুক্রবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীদের কর্মীরা পোস্টার ও ব্যানার সাঁটানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। সেই সঙ্গে অনেকে মাইকিংয়ের মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু করেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলানো হচ্ছে প্রচারণা।
মান্দায় ১৪ ইউনিয়নে প্রতীক বরাদ্দের পর পরই প্রার্থীরা যেন নড়েচড়ে বসেছেন। আবার প্রতীক বরাদ্দের পর প্রার্থীদের বাড়ীতে নেতাকর্মীদের আনাগোনা বেড়েছে। কয়েকজন স্থানীয় ভোটারের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা এবার প্রার্থী নির্বাচন করবেন বেশ ভেবে চিন্তে। কারণ তারা চান যে প্রার্থী নির্বাচিত না কেন তারা যেন এলাকার সাধারণ মানুষের বিপদে-আপদে সঙ্গে থাকেন। সব সময় তাকে যেন পাশে পাওয়া যায়।
উপজেলার ১৪ ইউনিয়নজুড়ে যেন ভোটের হাওয়া বইতে শুরু করেছে। এই নির্বাচনে কয়েকটি দলের মোট ৯৩ জন চেয়ারম্যান প্রার্থী অংশগ্রহণ করছেন। এছাড়াও সাধারণ সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী ১৭৩ ও সাধারণ সদস্য (মেম্বার) ৫৪৪ জন ভোটযুদ্ধে অংশ নেবেন। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুর রশীদ জানান, প্রতীক বরাদ্দের পরপরই পোস্টার ব্যানার সাঁটানো যাবে। তবে নিয়ম মেনেই প্রচার-প্রচারণা করতে হবে সব প্রার্থীকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়