‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

মরিয়মের মৃত্যু : রাইদা পরিবহনের চালক ও সহকারী রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর প্রগতি সরণিতে রাইদা পরিবহনের একটি চলন্ত বাস থেকে ফেলে বুদ্ধি প্রতিবন্ধী শিশু মরিয়ম আক্তারের (১০) মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার গাড়িচালক রাজু মিয়া ও তার সহকারী ইমরান হোসেনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালত এ আদেশ দেন। গতকাল দুই আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তাদের বিরুদ্ধে দায়ের করা সড়ক পরিবহন আইনের মামলায় সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান পারভেজ। এ সময় আসামিদের পক্ষের কোনো আইনজীবী না থাকায় এ আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আসামিদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।
মরিয়ম ফুল বিক্রি করত। বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় সে হাতে আবেদন সংবলিত কাগজ নিয়ে পথচারী ও বাসযাত্রীদের কাছে আর্থিক সাহায্য চাইত। প্রগতি সরণিতে রাইদা পরিবহনের একটি বাসে উঠলে হেলপার তাকে বাস থেকে নেমে যেতে বলেন। কিন্তু চালক বাসের গতি না কমিয়ে মরিয়মকে নামিয়ে দেন। এ সময় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে মৃত্যুবরণ করে সে। খবর পেয়ে ভাটারা থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন তার বাবা প্রাইভেট কার চালক রনি মিয়া। পরে গত শুক্রবার পঞ্চাশের বেশি সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে বাসটিকে শনাক্ত করে রাজধানীর আব্দুল্লাহপুর ও টঙ্গী এলাকা থেকে চালক-সহকারিকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়