‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

মঠবাড়িয়া : কিশোর গ্যাংয়ের হাতে ছাত্রলীগ নেতা খুন

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে রাহাত হোসেন (২০) নামে এক ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি খুন হয়েছে। এ ঘটনায় আরো চারজন গুরুতর জখম হয়েছে। গত শনিবার রাতে উপজেলার গুলিশাখালী বাজার সংলগ্ন বোবা বাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চুন্নু, শাওন ও সেন্টু নামে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে। নিহত রাহাত হোসেন গুলিশাখালী গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদিয়া কলেজের একাদশ শ্রেণির শেষ বর্ষের ছাত্র এবং গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি।
জানা গেছে, জনৈক কিশোর (নাম জানা যায়নি) স্থানীয় টিয়ারখালী বাজার এলাকায় এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। ঘটনাটি নিহত রাহাতের বন্ধু শুভ টের পেয়ে ওই কিশোরকে মারধর করে। এতে ওই কিশোর ক্ষিপ্ত হয়ে তার বন্ধু সাব্বিরকে দায়িত্ব দেয় শুভকে শায়েস্তা করার জন্য।
শনিবার বিকালে টিয়ারখালী স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্ট দেখতে যায় নিহত রাহাতসহ তার বন্ধুরা। খেলা দেখে রাত ৯টার দিকে রাহাত, শুভ, সানাউল, আরিফ, লতিফ ও তাদের অন্য বন্ধুরা বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ সাব্বিরের নেতৃত্বে ২০-২৫ জনের কিশোর গ্যাং গ্রুপ তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় শুভ, সানাউল, আরিফ, লতিফকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। এদের বয়স ১৫-২৩ বছরের মধ্যে হবে বলে স্থানীয়রা জানিয়েছেন।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে গতকাল রবিবার পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জনান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়