‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

‘ফিটনেস ঠিক রাখতে সময় দিতে হচ্ছে’

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাহারা মিতু। ঢাকার সিনেমা ইন্ডাস্ট্রির নবাগত নায়িকা। বর্তমানে চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী। সাক্ষাৎকার : হেমন্তপ্রাচ্য
‘কমান্ডো’ সিনেমার খবর
জানতে চাই-
সিনেমাটির শুটিং হবে থাইল্যান্ডে। করোনার কারণে শুটিংয়ের জন্য অনুমতি না পাওয়ায় কিছুদিন ধরেই শুটিং বন্ধ আছে। ছবিটিতে আমার বিপরীতে কলকাতার নায়ক দেব অভিনয় করছেন। উনি যেহেতু পশ্চিমবঙ্গ সরকারের সাংসদও, তাই শুটিং সেটে উনার নিরাপত্তার ব্যাপারটিও ভাবতে হচ্ছে।

বলা হচ্ছে, আপনার জন্য সিনেমাটির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে!
এটা সম্পূর্ণ ভুল তথ্য। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ আছে। ডিসেম্বরে ‘কমান্ডো’ ছবির শুটিং হবে বলে আশা করছি। ওই সময়টাতে আমার এবং নায়ক দেবের শিডিউল নেয়া আছে।

এখন আর কী কী কাজ করছেন?
এ মাসেই ‘জয় বাংলা’ সিনেমার শুটিং করব। এটি ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে। পরিচালনা করছেন কাজী হায়াৎ। এরপর ডিসেম্বরে ‘কমান্ডো’ ছবির শুটিংয়ের জন্য শিডিউল রেখেছি। আর জানুয়ারিতে শুটিং করব ‘যন্ত্রণা’ ছবির। পরিচালনা করছেন অপূর্ব রানা।

টেলিভিশন নাটক কিংবা বিজ্ঞাপনচিত্রে কাজ করা হবে কি?
আপাতত, শুধু সিনেমাতেই কাজ করতে চাই। আমার ফিটনেস, লুক অনেকটাই চেঞ্জ করেছি। আমি চাই, বড় পর্দাতেই মানুষ আমাকে দেখুক। সাম্প্রতিক বিশ্বকাপের সময় কয়েকটা কাজের প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সেগুলো ফিরিয়ে দিয়েছি।

আপনার সমসাময়িক অনেকেই ওয়েব ফিল্মে কাজ করছেন। আপনাকে কি দেখা যাবে?
আমার মধ্যে তাড়াহুড়ো নেই। এখন চারটা সিনেমায় কাজ করছি। চারটা ছবিতে চার রকমের লুকে হাজির হবো। যেমন ‘জয় বাংলা’ ছবির জন্য আমার ওজন কমিয়েছি। আবার ‘কমান্ডো’ ছবির জন্য ওজন বাড়াতে হবে। ফলে এই সময়টাতে ফিটনেস ঠিক রাখার জন্য অনেক সময় দিতে হচ্ছে। যার জন্য অন্য কোনো মাধ্যমে এখন কাজ করতে চাই না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়