‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

প্রেমিককে বিয়ে করে উচ্ছ¡সিত প্যারিস হিলটন

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : প্রেমিক কার্টার রিয়ামের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ালেন আমেরিকান মডেল-সংগীতশিল্পী-অভিনেত্রী প্যারিস হিলটন। গত ১১ নভেম্বর প্যারিসের দাদা ব্যারোন হিলটনের বেল এয়ার এস্টেটে বসেছিল ৪০ বছর বয়সি এই তারকার বিয়ের আসর। সেখানে তিন দিনব্যাপী চলেছে বিয়ের আনুষ্ঠানিকতা।
সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কনে সাজে তোলা একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে প্যারিস হিলটন নিজেই তার বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।
বিয়ের দিন প্যারিসের ব্রাইডস মেট (কনের বান্ধবী) তালিকায় ছিলেন হাল্লে হ্যামন্ড, টেসা গ্রাফিনরা। অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন কিম কার্দাশিয়ান, এমা রবার্টস, অ্যাসলে বেনসন, বেবে রেক্সা। ১৫ বছর ধরে একে অপরকে চেনেন প্যারিস হিলটন ও কার্টার রিয়াম। কিন্তু তাদের প্রেমের শুরুটা হয় ২০১৯ সাল থেকে। এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে বাগদানের কাজটি সম্পন্ন করেন তারা। সেসময় এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন বলেছিলেন, যখন তুমি নিজের সোলমেটকে খুঁজে পাও, তুমি সেটা ঠিক জানতে পারো। তুমি সেটা অনুভব করতে পারো।
ওই সাক্ষাৎকারে তিনি আরো বলেছিলেন, রিয়াম আমার স্বপ্নের পুরুষ, তার সঙ্গে বিয়ের পরিকল্পনা, বাচ্চাদের নাম সব ভেবে ফেলেছি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আমি খুব উত্তেজিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়