‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

পীরগাছায় বিক্ষোভ : ভোটে কারচুপি ও জালিয়াতির প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : পীরগাছায় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কৈকুড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোট গণনায় কারচুপি ও জালিয়াতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল রবিবার দুপুরে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের দিলালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন সড়কে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন পরাজিত সদস্য প্রার্থী সাবেক ইউপি সদস্য মো. মোন্নাফ মিয়ার সমর্থকরা। এ সময় তারা ওই ওয়ার্ডের প্রাপ্ত ভোট পুনরায় গণনা করে ফলাফল প্রকাশ করার দাবি করেন।
জানা গেছে, বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে ৭ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। স্থানীয় দিলালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নজর মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলে দুটি কেন্দ্রে একটি ওয়ার্ডের ভোটগ্রহণ করা হয়। ভোটের ফলাফলে মো. মোজাম্মেল হক বৈদ্যুতিক পাখা প্রতীকের ১০৮১ ভোট পেয়ে বিজয়ী এবং মো. মোন্নাফ মিয়া তালা প্রতীকে ৯৩২ ভোট দেখানো হয়। এর মধ্যে দিলালপাড়া কেন্দ্রের ভোট সুষ্ঠু হলেও নজর মামুদ কেন্দ্রে ভোট কারচুপি ও জালিয়াতির অভিযোগ আনেন প্রতিদ্ব›দ্বী প্রার্থী মো. মোন্নাফ মিয়া। ওই দিন সংশ্লিষ্ট প্রিসাইডিং কর্মকর্তা ও পুলিশ সদস্যরা তড়িঘড়ি করে ফলাফল ঘোষণা দিয়ে চলে যান। বিজয়ী প্রার্থী মোজাম্মেল হক বলেন, আমি প্রকৃত ভোটে নির্বাচিত হয়েছি। আর মোন্নাফ মিয়াকে কোনো হুমকি-ধমকি দেয়া হয়নি।
এ বিষয়ে ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা নেকমামুদ হাট অগ্রণী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা তমাল কুমার চক্রবর্তী বলেন, সব প্রার্থীর নিয়োজিত এজেন্টের উপস্থিতিতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়