‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

পিতার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে সিনথিয়া

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে পিতা হুমায়ুন কবিরের (৪৮) লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে শোকার্ত মেয়ে সিনথিয়া কবির। বাবাকে হারিয়ে অনেকটা নির্বাক সে। তারপরও সহপাঠী ও কেন্দ্র সচিবের সহযোগিতায় ঘোড়াশাল ডা. নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজে প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয় সিনথিয়া। গতকাল রবিবার সকালে নরসিংদীর পলাশ উপজেলায় এ ঘটনা ঘটে। সিনথিয়া কবির উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী।
নিহতের স্বজনরা জানান, ঘোড়াশাল পৌর এলাকার পলাশ কুটিরপাড়া মহল্লার মৃত মোখলেছ সরদারের ছেলে হুমায়ুন কবির হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ভোরে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পর বাবা হারা সিনথিয়া এসএসসি পরীক্ষা দিতে ঘোড়াশাল নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়। এ সময় এক হাতে চোখের অশ্রæ মুছতে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা যায় সিনথিয়া কবিরকে। সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর খবরে পরীক্ষা কেন্দ্রে শোকের ছায়া নেমে আসে।
গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে কো-অপারেটিভ স্কুল মাঠে হুমায়ুন কবিরের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় হুমায়ুন কবিরের আত্মীয়-স্বজন, প্রতিবেশী, গ্রাম ও আশপাশের মানুষ অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
ডা. নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত হয়েছি। তার জন্য কোনো বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেয়া হচ্ছে না। সবার সঙ্গে সে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়