‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

পিতার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে মিঠামইনে রাষ্ট্রপতি

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইনে পিতা হাজী মো. তায়েব উদ্দিনের ৫০তম মৃত্যুবার্ষিকীতে যোগ দিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল রবিবার বিকালে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে এ উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ উপস্থিত হয়ে প্রয়াত পিতা হাজী মো. তায়েব উদ্দিনের আত্মার শান্তি কামনা করেন। হাজী মো. তায়েব উদ্দিন ১৯৭১ সালের ১৪ নভেম্বরের এই দিনে প্রয়াত হন।
অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, রাষ্ট্রপতির ছোট ভাই ও কলেজ অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আবদুল হক নূরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রইছ উদ্দিনসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাষ্ট্রপতি সন্ধ্যায় মিঠামইনের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন।
এর আগে সকাল ১১টার দিকে রাষ্ট্রপতি মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসের উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।
উল্লেখ্য, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাত দিনের সফরে শুক্রবার বিকালে কিশোরগঞ্জের মিঠামইনের গ্রামের বাড়ি কামালপুরে আসেন। সেখান থেকে অষ্টগ্রাম উপজেলা, মিঠামইন উপজেলা ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও নানা শ্রেণির মানুষের সঙ্গে মতবিনিময় করার কথা রয়েছে।
আগামীকাল মঙ্গলবার বিকাল ৩টার দিকে হেলিকপ্টারযোগে রাষ্ট্রপতি কিশোরগঞ্জ শহরের খড়মপট্টির বাসভবনে যাবেন। সেখানে তিনি রাত কাটাবেন। বুধবার মাগরিবের পর রাষ্ট্রপতি কিশোরগঞ্জ শহরের শিল্পকলা একাডেমিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করবেন।
বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ থেকে হেলিকপ্টারযোগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা হবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়