‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

পাবনায় সংবাদ সম্মেলন : আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্রের প্রচারে বাধা দেয়ার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনায় তৃতীয় দফায় অনুষ্ঠিত ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে উত্তপ্ত পরিবেশ। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রচারণায় বাধা ও তার কর্মীদের ওপর হামলার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।
গতকাল রবিবার ভুলবাড়িয়া ইউনিয়নের রতনপুর গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইনামুল কবির মাসুদ বলেন, গত ১২ নভেম্বর রাতে কর্মীদের নিয়ে ভবানীপুর গ্রামে নির্বাচনী প্রচারণার যাই। এ সময় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু ইউনুস তার দলবল নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বেশ কয়েকজন সমর্থককে ব্যাপক মারপিট করে। এ সময় তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমাদের পুরো পরিবার মুক্তিযুদ্ধের স্বপক্ষে। শুধুমাত্র নির্বাচনে প্রার্থী হওয়ায় একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানের ওপরে হামলা হবে প্রাণনাশের হুমকি দেবে এটা কোনোভাবেই মেনে নেয়া যায় না।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ প্রামাণিক, মুক্তার হোসেন, শাহজাহান আলী, মিলন ফকির, নওশের, আব্দুস সাত্তার প্রামাণিকসহ ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়