‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

নাটোরের হরিশপুর ইউপি : প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থীর ভোট পুনঃগণনার দাবি

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : সদরের বড় হরিশপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের ভোট পুনঃগণনার দাবি জানিয়েছেন নির্বাচনের প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা মাহতাব আলী।
গত শনিবার বিকালে সদরের শংকর ভাগ বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহতাব আলী অভিযোগ করেন, বিজয়ী চেয়ারম্যান ওসমান গণি ভুঁইয়া ও তার ছেলে তাদের সমর্থকদের নিয়ে পরাজিত চেয়ারম্যান মাহতাব আলীর আত্মীয়স্বজনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছেন। তিনি এসব অন্যায়-জুলুম বন্ধসহ তার লোকজনের নিরাপত্তার দাবি করেন। একই দিন তিনি নাটোরের পুলিশ সুপার ও নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে লিখিত দুটি অভিযোগ করেন।
এসব অভিযোগে তিনি বড় হরিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের ভোট পুনঃগণনার দাবি জানিয়ে বলেন, সুন্দরভাবে ভোট গ্রহণ শেষ হলেও ৫টি কেন্দ্র থেকে সন্ধ্যায় ফল ঘোষণার আগেই তার এজেন্টদের স্বাক্ষর নিয়ে জোর করে বের করে দেয়া হয়। এমনকি ফলাফল শিটও তাদের দেয়া হয়নি। ইউনিয়নের গুনারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল শিট কেটে নৌকা মার্কার ২৯৩ ভোটের জায়গায় ৯১৯ ভোট লিখে পরিকল্পিতভাবে পরাজিত করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। এ সময় তিনি দত্তপাড়া ও রহিমকুড়ি, ধলাট, গোয়ালডাঙ্গা ও গুনারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, পারভীন পাবলিক হাইস্কুল ও নাটোর টিচার্স ট্রেনিং কলেজ কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবি জানান।
এ ব্যাপারে বিজয়ী চেয়ারম্যান ওসমান গণি ভুঁইয়া হামলা ও ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন এসব মিথ্যা প্রচারণা। তিনি আরো বলেছেন নৌকার বিজয় দেখে অনেকেই ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। পরাজয় মেনে নিতে না পেরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা মাহতাব আলী এটা একটা কৌশলমাত্র।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সালাম জানান, তার আবেদনটি দেখে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়