‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

দুমকিতে পুড়ে গেছে সাত দোকান

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : দুমকি উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজার ব্রিজের কাছে গত শনিবার রাত আনুমানিক সাড়ে ১২টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে ৭টি দোকান সম্পূর্ণ পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী নৈশপ্রহরী আবদুস সত্তার হাওলাদার জানান, তিনি দায়িত্ব পালনরত অবস্থায় প্রথমে অমল দাসের দোকানের ভেতরে আগুন দেখতে পান। তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছালে ততক্ষণে ৭টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।
ক্ষতিগ্রস্ত দোকানি মো. সহিদুল ইসলাম সিকদার, আবদুল জলিল, অমল দাস, অতুল পাইক, নাঈম হোসেন, আলতাফ চাকলাদার এবং নাছিমা বেগম জানান, এতে ৩০ লক্ষাধিক টাকার বেশি ক্ষতি হয়েছে, যা বেশির ভাগই ঋণ নেয়া। আগুনের সূত্রপাত সম্পর্কে স্টেশন মাস্টার মো. রেজওয়ান বলেন, তদন্ত ছাড়া আগুনের সূত্রপাতের বিষয়ে সঠিকভাবে বলা যাচ্ছে না।
উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর-রশীদ হাওলাদার বলেন, অনতিবিলম্বে উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হবে, যাতে স্থানীয় জনসাধারণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়