‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আসামি গ্রেপ্তার
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে অভিযান চালিয়ে মাদক মামলার পলাতক আসামি ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে উপজেলা সদরের রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফরহাদ উপজেলার বিষ্ণুপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, গত মাসের একটি মাদক মামলার আসামি ছিল ফরহাদ হোসেন। মামলার পর থেকে পলাতক ছিল। শনিবার দুপুরে ফরহাদ হোসেন রাণীনগর সদরের রেল স্টেশন এলাকায় ঘোরফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফরহাদকে দুপুরেই আদালতে পাঠানো হয়েছে।
বীজ বিতরণ
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : রাজাপুরে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা কৃষি অধিদপ্তরের অয়োজনে কৃষি অফিস প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন- মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কৃষি কর্মকর্তা মো. রিয়াজ উল্লাহ বাহাদুর, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেহেরুননেছা পাপড়ি, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুস ছালাম আকন প্রমুখ। উল্লেখ্য, চলতি রবি মৌসুমে গম, ভুটা, সরিষা, সুর্যমুখী, চীনাবাদাম, মুগ, মসুর ও খেসারি চাষে সহযোগিতার জন্য উপজেলার ৬টি ইউনিয়নে মোট ২ হাজার ৪০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষিকে এ সুবিধার আওতায় আনা হবে।
গাঁজাসহ আটক
মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দা উপজেলায় গাঁজাসহ ছোইমুদ্দিন (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র?্যাব। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার মসিদপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র?্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্প কোম্পানি কমান্ডার মেজর মো. নাজমুস শাকিব এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত ছোইমুদ্দিন রাজশাহীর তানোর উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। মেজর মো. নাজমুস শাকি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মান্দা উপজেলার মসিদপুর গ্রামে অভিযান পরিচালনা করে র?্যাবের একটি দল। গ্রামের আতাউর রহমান নামে এক ব্যক্তির বাড়ির সামনে ফাঁকা জায়গায় র?্যাব সদস্যরা পৌঁছামাত্র একটি প্লাস্টিকের বাজারের ব্যাগসহ পালানোর চেষ্টা করে ছোইমুদ্দিন। এ সময় তাকে গ্রেপ্তার করা হয়। পরে ব্যাগ তল্লাশি করে চার কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তিনি জানান, ছোইমুদ্দিন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়