‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চাচা-ভাতিজার

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদীতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা ৩ যাত্রী আহত হন। গত শনিবার সন্ধ্যায় ৬টায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি রাহাত হোসেন লাল মিয়া (৫৫) ও তার ভাতিজা সৌদি প্রবাসী মাইন উদ্দিনের ছেলে রমজান আলী (২৫)। নিহত দুইজন সম্পর্কে চাচা-ভাতিজা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে চাচা লাল মিয়া ও ভাতিজা রমজান আলী মোটরসাইকেলে কিশোরগঞ্জ জেলা শহরে যাচ্ছিলেন। এমন সময় কটিয়াদী উপজেলার চারিপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজা ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশায় থাকা ৩ যাত্রী আহত হন।
কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ তৌফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জন মোটরসাইকেল আরোহীর মৃতদেহ উদ্ধার করা হয়। অটোরিকশার চালক কৌশলে পালিয়ে গেলেও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়