‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

ইউরোপেও মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আর মাত্র দুই সপ্তাহ পরই দীর্ঘ প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আসছে প্রেক্ষাগৃহে। আগামী ৩ ডিসেম্বর দেশ ও বিশ্বের বহু দেশে একযোগে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এর আগে বিশ্বের তিনটি মহাদেশে সিনেমাটির মুক্তির বিষয়টি নিশ্চিত হয়েছিল। এবার যুক্ত হলো ৪র্থ মহাদেশ। ইউরোপেও মুক্তি পেতে যাচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি। কপ ক্রিয়েশনের এই সিনেমা ইংল্যান্ড, ফ্রান্স, আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডে ৩ ডিসেম্বর একই দিনেই মুক্তি পাবে। প্রথমবারের মতো সেন্সরশিপ নিয়ে ইংল্যান্ড, আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডে বাংলাদেশি কোনো সিনেমা আনুষ্ঠানিকভাবে মুক্তি পেতে যাচ্ছে। এসব দেশে সিনেমাটি দেখা যাবে বিখ্যাত সব মাল্টিপ্লেক্সে।
সনেমাটির অন্যতম পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার জানান, এই তালিকায় কিছুদিনের মধ্যে যুক্ত হবে সুইজারল্যান্ড, ইতালি, পর্তুগাল, ডেনমার্ক, সুইডেনসহ আরো কয়েকটি ইউরোপীয় দেশ। এ বিষয়ে আলোচনা অনেকদূর এগিয়েছে। এর আগে ঢাকার দর্শকদের সঙ্গে একই সময়ে নিউইয়র্ক, সিডনি এবং ওয়েলিংটনের প্রেক্ষাগৃহেও প্রবাসীরা এই সিনেমাটি দেখতে পাবেন বলে জানানো হয়। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ছাড়া আরো ১১টি দেশে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়