‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

অর্থ প্রতারণায় শিল্পা দম্পতির বিরুদ্ধে এফআইআর

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউড তারকা শিল্পা শেঠী ও তার স্বামী রাজ কুন্দ্রার ওপর দিয়ে যেন একের পর এক ঝামেলা যাচ্ছে। পর্নো ছবি বানানোর মামলায় গ্রেপ্তার রাজ কুন্দ্রা মাস দুয়েক আগেই জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন। এর মাঝেই প্রতারণার অভিযোগ উঠল শিল্পা ও রাজের বিরুদ্ধে।
তাদের বিরুদ্ধে ১ দশমিক ৫১ কোটি রুপির প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। ইতোমধ্যে মুম্বাইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।
ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, পুলিশি অভিযোগে নীতিন জানিয়েছেন, ২০১৪ সালে এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর কাশিফ খান এবং শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা তাকে মোটা লাভের লোভ দিয়ে ১ দশমিক ৫১ কোটি টাকা বিনিয়োগের জন্য রাজি করান। ফিটনেস স্কিম থেকে মোটা টাকা লাভ হবে এমন আশ্বাস দেয়া হয়েছিল নীতিনকে। কিন্তু সেই প্রজেক্ট এগোয়নি দাবি অভিযোগকারীর। পরবর্তীতে টাকা ফেরত চাইলে তাকে হুমকি দেয়া হয় বলে জানিয়েছেন ওই ব্যক্তি। পর্নো ছবি বানানো ও তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার দুই মাস পর ২০ সেপ্টেম্বর মুম্বাই হাইকোর্ট তাকে জামিন দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়