‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

অনেক দিন পর কনসার্ট মাতালেন জেমস

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : করোনা মহামারির কারণে দীর্ঘ বিরতির পর ফের কনসার্টে গান করলেন নগরবাউল-খ্যাত জেমস। শুক্রবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে অনুষ্ঠিত হয় ‘নভেম্বর রেইন’ শিরোনামের রক মিউজিক কনসার্ট। এতে জেমস তার সাড়া জাগানো বিভিন্ন গান পরিবেশন করেন। ‘লেইস ফিতা’, ‘সুন্দরীতমা’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘পাগলা হাওয়া’, ‘দুষ্ট ছেলের দল’ গানে মেতে থাকেন উদ্বেলিত শ্রোতা-দর্শক। শুক্রবার বেলা ৩টা থেকে শুরু হওয়া কনসার্টে নগরবাউল জেমস ছাড়াও সংগীত পরিবেশন করে ব্যান্ডদল ফিউজ, ব্ল্যাক, আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিংস, প্লাজমিক নক ও স্যাভাগেরি। আয়োজন চলে রাত ১০টা পর্যন্ত। কনসার্টের আয়োজন করে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন।
করোনা সংক্রমণের কারণে দীর্ঘদিন কনসার্টে গান করেননি আন্তর্জাতিক রকস্টার জেমস। এই সময়টাতে তিনি ফটোগ্রাফি করে সময় কাটিয়েছেন। ২০২০ সালের ১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মঞ্চে গান করেছিলেন নগর বাউল-খ্যাত জেমস। এরপর ৮ মার্চ দেশে করোনা সংক্রমণের পর আর কনসার্টে দেখা যায়নি এই আন্তর্জাতিক রকস্টারকে। পরে এক বছরের বিরতি ভেঙে চলতি বছরের ১২ মার্চ একটি কনসার্টে গান করেন জেমস। তারও আগে ৫ মার্চ একটি করপোরেট শো করেন এই রকস্টার। দীর্ঘদিন পর জেমস ফিরেছেন কনসার্টে। তাই তো ‘নভেম্বর রেইন’ ইনডোর কনসার্টে জেমস ছিলেন মূল আকর্ষণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়