কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বস্ত্র বিতরণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত মেম্বার হামিদুল ইসলাম বিজয় মিছিল ও বস্ত্র বিতরণ করেছেন। শনিবার সকালে তার ওয়ার্ডে এই বিজয় মিছিল ও বস্ত্র বিতরণ করা হয়। এদিন মেম্বার হামিদুল ইসলাম তার নিজ গ্রাম শফিকপুর থেকে ওয়ার্ডের উৎসুক জনতা মিলে বাদ্য-বাজনা নিয়ে একটি বিজয় মিছিল বের করেন। এরপর শফিকপুর, চামটা, ভাটকৈ বাজারসহ পুরো ওয়ার্ড প্রদক্ষিণ করেন। এ সময় অত্র ওয়ার্ডের শতাধিক অসহায়, গরিব ও দুস্থদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি। বিজয় মিছিলে অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার (সাধারণ সদস্য) পদে ভ্যান গাড়ি প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করে বিপুল ভোটে জয়লাভ করেন হামিদুল ইসলাম।

মতবিনিময়

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী শেখ শাহজামাল শাকিল এলাকার ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। শনিবার বিকালে তার নিজ বাড়িতে কয়েক শতাধিক ভোটারকে নিয়ে তিনি এই মতবিনিময় সভা করেন। উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও নড়েচড়ে বসেছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা। উপজেলাজুড়ে সম্ভাব্য প্রার্থীরা ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা রঙিন পোস্টার এবং ফেস্টুন দিয়ে বিভিন্ন এলাকায় ছেঁয়ে ফেলেছেন। যাদের মধ্যে ফুলছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য প্রার্থী শেখ শাহজামাল শাকিল আছেন। তিনি সর্দারের চর ওয়ার্ডবাসীকে প্রার্থিতার বার্তা জানান দিতেই এলাকার কয়েক শতাধিক ভোটারকে নিয়ে মতবিনিময় সভা করেন।

আইনশৃঙ্খলা সভা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জ বাংলাদেশ নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সঙ্গে আচরণবিধি ও আইনশৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা খেলার মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম। এতে অন্যদের মধ্যে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সর্দার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজমা নাহার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (ঢাকা) মাহফুজা আক্তার, ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খানসহ উপজেলা নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়