কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

শিল্প প্রতিমন্ত্রী : কিশোর গ্যাং বন্ধে জোর দিতে হবে কাউন্সিলিংয়ে

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাবা-মা সন্তানকে সময় না দেয়ায় বাচ্চাদের মনে বিরূপ প্রভাব পড়ে। বর্তমান শিক্ষা ব্যবস্থায় শিক্ষার্থীদের শারীরিক নির্যাতন করা বৈধ নয়, তাই কাউন্সিলিংয়ে জোর দিতে হবে।
কিশোর গ্যাং, অপসংস্কৃতি ও আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কামাল আহমেদ মজুমদার। ‘সবার হোক একটাই পণ-কিশোর অপরাধ করব দমন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল শনিবার দুপুরে রাজধানীর মণিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অডিটোরিয়ামে সহস্রাধিক ছাত্রছাত্রীর উপস্থিতিতে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। মণিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে ও র‌্যাব-৪ এর পুলিশ সুপার জয়িতা শিল্পীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু মাসুদ। সভায় বক্তারা কিশোর গ্যাংয়ের নেতিবাচক প্রভাব নিয়ে বলেন, উঠতি বয়সি কিছুু কিশোর মিলে পাড়া-মহল্লায় বিভিন্ন নামে গ্যাং গ্রুপ গড়ে তুলছে। আধিপত্য বিস্তার, সিনিয়র-জুনিয়র দ্ব›দ্ব, মাদক, অবৈধ অর্থ লাভ, টেন্ডারবাজি ও প্রেম ইত্যাদি নিয়ে বিরোধের জেরে তারা অহরহ সংঘর্ষে জড়িয়ে পড়ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়