কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

শাহরাস্তিতে প্রতিবাদ সভা : আ.লীগের ২ নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি : শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন এবং ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা মনোনয়নপ্রত্যাশী মো. কামরুল ইসলাম মজুমদারের বিরুদ্ধে একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিবাদে গতকাল শনিবার ওই ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চিতোষী আর এন্ড এম উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন ও নৌকা মনোনয়নপ্রত্যাশী কামরুল ইসলাম মজুমদারের পক্ষে আওয়ামী লীগ নেতা ডাক্তার শাহাবউদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, একটি কুচক্রী মহল ও বিএনপি জামায়াতের মদদপুষ্ট এবং হাওয়া ভবনের খালেদা-তারেক জিয়ার আশির্বাদপ্রাপ্তরা আজ আমাদের বিরুদ্ধে কিছু পত্রিকার লোগো ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে নৌকার বিজয়কে ঠেকাতে উঠে পড়ে লেগেছে। আমাদের বিরুদ্ধে ফ্রিডম পার্টির সহযোগী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের খুনিদের সঙ্গে কথিত আত্মীয়তার সম্পর্ক রয়েছে বলে অপপ্রচার করায় আমাদের সম্মান ক্ষুণ্ন হয়।
অপরদিকে প্রতিবাদ সভায় বক্তারা এহেন ঘটনার তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, যারা ঘটনার সঙ্গে জড়িত তারা আগামী ৭ দিনের মধ্যে ক্ষমা না চাইলে তাদের বিরুদ্ধে আইনানুগ ও সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানান। প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়