কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

রেলমন্ত্রী : আপাতত ট্রেনের ভাড়া বাড়ছে না

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ডিজেলের দাম বাড়ায় বাস-লঞ্চের ভাড়া বাড়িয়েছে সরকার। তবে বাংলাদেশ রেলওয়ে এ মুহূর্তে ট্রেনে যাত্রী ও পণ্য পরিবহন ভাড়া বাড়াচ্ছে না। আপাতত ভাড়া বাড়ানোর বিষয়ে বাংলাদেশ রেলওয়ের কোনো সিদ্ধান্ত নেই। রেল একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা জনগণকে সেবা দিয়ে যাচ্ছি। রেলওয়ের সার্বিক উন্নয়নের মাধ্যমে জনগণকে একটি সহজ এবং আরামদায়ক সেবা দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ। মন্ত্রী গতকাল শনিবার কমলাপুর রেলওয়ে স্টেশনে এক অনুষ্ঠানে এ কথা বলেন।
অনুষ্ঠানে মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে প্রায় আট মাস পর ফের ট্রেন থামার ঘোষণা দেন। এর ফলে হেফাজতের তাণ্ডবে বিধ্বস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি আবার সচল হলো।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেন, ডিজেলের দাম বাড়ায় বাস-লঞ্চ ভাড়া বাড়িয়েছে সরকার। তবে বাংলাদেশ রেলওয়ে এ মুহূর্তে ট্রেনে যাত্রী ও পণ্য পরিবহন ভাড়া বাড়াচ্ছে না। ট্রেনে ঢিল ছোড়ার বিষয়ে মন্ত্রী জানান, রেলের তরফ থেকে এবং রেল নিরাপত্তা বাহিনীও সব ধরনের পদক্ষেপ নিচ্ছে।
তবে ঢিল ছোড়া রোধে দেশবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানান মন্ত্রী।
এ সময় রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়