কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ছয়

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে একটি মোটর পার্টসের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধ হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ৫টার দিকে জনপথ মোড়ে আওয়াল আমিরুল মার্কেটের নিচতলার ওই দোকানটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ ছয়জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা হলেন- আবুল কালাম (৫৮), শামসুদ্দিন রবিন (২৮), রিপন (৪৫), শফিক (৪০), বিশ্বনাথ (৫০) ও কবির (৪০)।
পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন দেখতে পায়। ধারণা করা হচ্ছে খালি সিলিন্ডারের ভেতরে অল্প জমে থাকা গ্যাস থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, দুই তলাবিশিষ্ট ওই মার্কেটের নিচতলায় একটি সিলিন্ডারের দোকান। যেখানে সিলিন্ডারে রংয়ের কাজ করা হয়। বিস্ফোরণের পর আগুনের ফুলকিতে সেখানে থাকা কর্মীরা দগ্ধ হন।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসক আইউব হোসেন বলেন, দগ্ধদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা আশঙ্কামুক্ত রয়েছেন সেটা এখনই বলা যাচ্ছে না।
দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকিতে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। তবে কীভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তিনি তা জানাতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়