কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

বোদা-ডাকবাংলো রাস্তা : খানাখন্দের সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এন এ রবিউল হাসান লিটন, বোদা (পঞ্চগড়) থেকে : বোদা পৌরসভার জেলা পরিষদ মার্কেট থেকে ডাকবাংলো হয়ে থানার মোড় পর্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তাটির বেহাল দশা। কার্পেটিং উঠে গিয়ে খানাখন্দ সৃষ্টি হয়ে জনসাধারণের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। দেখার যেন কেউ নেই।
জানা গেছে, বোদা বাজারের বাইপাস রাস্তা হিসেবে প্রতিদিন শত শত গাড়ি এ রাস্তা দিয়ে চলাচল করে। বারবার মেরামত করা হলেও, নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় অল্প দিনেই রাস্তার এ অবস্থা বলে অভিযোগ করেছে স্থানীয় জনগণ। স্থানীয়রা জানান, নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় মেরামতের কয়েক বছর না যেতেই কার্পেটিং উঠে গেছে। ফলে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে রাস্তাটি। এখনই রাস্তাটি মেরামত না করলে বড় ধরনের দুর্ঘটনায় পড়তে হবে। ব্যবসায়ী তরিকুল বলেন, রাস্তার এ অবস্থার জন্য প্রতিদিন ছোটখাটো দুর্ঘটনা লেগেই থাকে। বিশেষ করে বোদা হাটবার (শনি ও বুধবার) জনগণের দুর্ভোগ বেশি হয়।
স্থানীয় বাসিন্দা মাহফুজ আলম রাস্তাটি অতিসত্বর মেরামতের দাবি জানিয়ে বলেন, প্রতিদিন এ রাস্তা দিয়ে স্কুল-কলেজপড়ুয়া ছাত্রছাত্রী এবং সাধারণ জনগণসহ শত শত গাড়ি-ঘোড়া চলাচল করে। বর্ষা মৌসুমে চরম ভোগান্তিতে পড়তে হয়। এ ব্যাপারে বোদা পৌরসভার মেয়র এড. ওয়াহিদুজ্জামান সুজা বলেন, রাস্তাটি পরিদর্শন করেছি, দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়