কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

বিশ্ব কোয়ালিটি ডে উদযাপন : পণ্য দিয়ে বিশ্ববাসীর মন জয়ের প্রত্যয় ওয়ালটনের

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশে তৈরি পণ্য দিয়ে বিশ্বজয়ের লক্ষ্য ওয়ালটনের। সেজন্য প্রতিষ্ঠানটি হাতে নিয়েছে ‘ভিশন গো-গেøাবাল-২০৩০’ কার্যক্রম। এ লক্ষ্য অর্জনে রিসার্চ এন্ড ইনোভেশন, কোয়ালিটি ম্যানেজমেন্টসহ সংশ্লিষ্ট সব খাতেই দেশ-বিদেশের অভিজ্ঞ প্রকৌশলী ও বিশেষজ্ঞরা কাজ করছেন। এজন্য বিপুল বিনিয়োগ ও ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। পরিকল্পিতভাবে ধাপে ধাপে এগোচ্ছে ওয়ালটন। সংশ্লিষ্টদের বিশ্বাস, ওয়ার্ল্ড স্ট্যান্ডার্ড পণ্য দিয়ে খুব শিগগিরই পুরো বিশ্বের মন জয় করে নেবে ওয়ালটন। গত বৃহস্পতিবার ঢাকায় ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠিত ‘কোয়ালিটি কনফারেন্স- সিজন-২’ অনুষ্ঠানে বক্তারা এ প্রত্যয় ব্যক্ত করেন। ‘বিশ্ব কোয়ালিটি ডে’ উপলক্ষে ওই কনফারেন্সের আয়োজন করে ওয়ালটন কোয়ালিটি ম্যানেজমেন্ট বিভাগ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ। এতে ওয়ালটন কোয়ালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রকৌশলীরা বিভিন্ন পণ্যের মান উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডিএমডি নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও আলমগীর আলম সরকার, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, চিফ টেকনিক্যাল অফিসার ই এম ইয়াং, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, তানভীর রহমান, তাপস কুমার মজুমদার, ফিরোজ আলম, আমিন খান, নিজাম উদ্দিন মজুমদার, আনিসুর রহমান মল্লিক ও ইউসুফ আলি, চিফ কোয়ালিটি ম্যানেজমেন্ট অফিসার তাহসিনুল হক, এক্সিকিউটিভ ডিরেক্টর মোজাহিদুল ইসলাম, শাহজালাল হোসেন লিমন প্রমুখ।
অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, আমরা স্বাধীনতার ৫০ বছর উদযাপন করছি। এই পুরোটা সময় আমরা ইলেকট্রনিক্স শিল্পের জন্য পাইনি। মোটামুটি ১২ বছর পেয়েছি। এই স্বল্প সময়েই ওয়ালটন বাংলাদেশের সিংহভাগ মার্কেট নিজেদের করে নিয়েছে। ৪০টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে। এ পর্যায়ে পৌঁছানোর জন্য ওয়ালটনের উদ্যোক্তাগণের স্বপ্ন ও দূরদর্শিতা ছিল। দেশের মেধাবী প্রকৌশলীদের নিরলস প্রচেষ্টায় সেই স্বপ্নের সফল বাস্তবায়ন হয়েছে। এই অনুষ্ঠানের লোগোতে ‘আই এম কোয়ালিটি ম্যানেজমেন্ট’ বিষয়টা প্রকাশ পেয়েছে। আমরা প্রত্যেকেই আলাদাভাবে একটি ম্যানেজমেন্ট। প্রতি বছর নভেম্বরের দ্বিতীয় বৃহস্পতিবার ওয়ার্ল্ড কোয়ালিটি ডে উদযাপিত হয়। এর সঙ্গে সঙ্গতি রেখে ‘ওয়ালটন কোয়ালিটি ডে’ উদযাপন করবে বলে ঘোষণা দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়