কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

বিক্ষোভ ও সড়ক অবরোধ : গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সদর উপজেলার ল²ীপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য মো. আব্দুর রউফকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়েছে।
পুলিশ জানায়, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ল²ীপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন রউফ। অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। আব্দুর রউফ ল²ীপুর ইউনিয়নের মাগুড়াকুটি গ্রামের মৃত ফজলু হকের ছেলে। তিনি ল²ীপুর হাইস্কুলের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন।
গত ১১ নভেম্বর দ্বিতীয় দফায় গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আব্দুর রউফ ল²ীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোরগ প্রতীক নিয়ে নির্বাচিত হন।
গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান বলেন, শুক্রবার সন্ধ্যায় আব্দুর রউফ লোকজনের সঙ্গে সাক্ষাৎ করতে ল²ীপুর বাজারে যান।
সেখান থেকে রাত ১১টার দিকে তিনি বাড়ি ফিরছিলেন। পথে বামুনিরপাড়া এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে লোহার রড দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে। এ সময় রউফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন রউফকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
তিনি জানান, রউফের লাশ গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।
এদিকে, গাইবান্ধা সদরে সদ্য বিজয়ী ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুর রউফকে হত্যাকাণ্ডের ঘটনায় হত্যাকারীকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা।
গতকাল শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের লক্ষীপুর বাজার এলাকায় অবস্থান নেন তারা।
বিক্ষোভকারীরা সড়কের এক কিলোমিটার অংশজুড়ে অবস্থান নেন। এসময় তারা বিভিন্ন জায়গায় গাছের গুড়ি ও টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ জানান। এতে সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়