কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

পরশুরামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মাইক ভাঙচুর

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পরশুরাম (ফেনী) প্রতিনিধি : পরশুরামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের (আনারস) প্রচার মাইকে গত শুক্রবার রাতে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এ সময় হামলাকারীরা জাকির হোসেন সমর্থনে আনারস প্রতীকের কর্মী মো. জনি (২৭) ও সিএনজিচালিত অটোরিকশা চালক মো. আজিমকে মারধর করে। এ সময় তার অটোরিকশা ভাঙচুর করা হয়।
জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলা রিটার্নিং অফিসার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দ পেয়েই বিভিন্ন স্থানে প্রার্থীরা প্রচারণায় নেমে পড়েন। বক্সমাহমমুদ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনও প্রচারণা শুরু করলে প্রথম দিনেই প্রচার কাজে বাধা দিয়ে হামলা চালানো হয়।
বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী শনিবার দুপুরে পরশুরাম উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। জাকির হোসেন লিখিত অভিযোগে বলেন, আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গফুরের (নৌকা) সন্ত্রাসী বাহিনী তার প্রচার মাইক ভাঙচুর ও কর্মীদের ওপর হামলা চালায় এবং ভবিষ্যতে প্রচার কাজে সিএনজি ভাড়া না দিতে হুমকি দেয়।
জাকির হোসেন আরো অভিযোগ করেন, এর আগেও আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুল গফুর তার মনোনয়ন ফরম ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন এবং তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালান। এ ব্যাপারে তিনি পরশুরাম থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন শনিবার দুপুরে বলেন, তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করার পর থেকে তার বাড়িতে হামালা, ভাঙচুর করে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিয়ে যাচ্ছে। এই ব্যাপারে তিনি থানায় মামলা দায়ের করেছেন এখন তার সমর্থকদেরকে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। জাকির হোসেন পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তার কাছে সহযোগিতা চেয়েছেন।
উপজেলা নির্বাচন কার্যালয়ের ডাটাএন্ট্রি অপারেটর শিশির চন্দ্র নাথ জানান, বক্সমাহমুদ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন শনিবার দুপুরে তার প্রচার মাইকে হামলা ও ভাঙচুরের অভিযোগে লিখিত অভিযোগ দিয়েছেন। পরশুরাম থানার ওসি মু. খালেদ হোসেন জানান, ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
এই ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গফুরের কাছে বক্তব্য জানতে একাধিকবার মুঠোফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর পরশুরামে তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়