কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

দেশের বাজারে ইয়ামাহার নতুন স্কুটার

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৮০টিরও বেশি ৩এস ডিলার পয়েন্ট রয়েছে।
ইয়ামাহা বরাবরই গ্রাহকদের জন্য বাজারে নিত্য-নতুন মডেলের মোটরসাইকেল নিয়ে আসে। ২০১৬ সাল থেকে এসিআই মটরসের সঙ্গে যাত্রা শুরুর পর ব্র্যান্ডটি ধারাবাহিকভাবে নতুন প্রযুক্তির সব মোটরসাইকেল বাজারে নিয়ে আসছে, যার মধ্যে রয়েছে এফআই, এবিএসসহ দারুণ সব সেফটি ফিচার।
এরই ধারাবাহিকতায় গত ১২ নভেম্বর রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (আইসিসিবি) এসিআই মটরসের সঙ্গে ইয়ামাহার ৫ বছর পূর্তি উৎসবে ইয়ামাহার নতুন স্কুটার স্ট্রিট র‌্যালি ১২৫ সিসির লঞ্চিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ড মাইলস সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এ সময় এসিআই মটরসের জেনারেল ম্যানেজার জাকির হোসেনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া দেশব্যাপী সব ইয়ামাহা শোরুমে এসিআই মটরসের সঙ্গে ইয়ামাহার ৫ বছর পূর্তি উৎসব উদযাপন করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়