কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

চরফ্যাশন : জমি দখল নিতে নারী ও শিশুর ওপর হামলা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের হামলায় নারী ও শিশু আহত হয়েছে। গতকাল শনিবার চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নসংলগ্ন আবদুল্লাহপুর বসরত উল্লাহ চৌমোহনী এলাকার বেপারিবাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন- শাহিনুর বেগম (৩৯), ছেলে মো. আবির (৩) ও তার স্বামী আবদুল মন্নান (৪৫)। চিকিৎসাধীন শাহিনুর বেগম অভিযোগ করে বলেন, জোর করে আমাদের জমির পথের মধ্যে বেড়া দেয় এবং টয়লেট স্থাপন করে প্রতিবেশী মো. হাদিস গং। আমি বাধা দিলে হাদিসের নেতৃত্বে হাসান, জাকির, আবু খাঁ, সরোয়ার, বাকেরসহ ১০-১২ জন ভাড়াটে সন্ত্রাসী এনে আমাদের ওপর হামলা করে। এ সময় হাদিস গং দা, ছেনি ও লাঠিসোটা দিয়ে আমাকে মারধর করে। আমার চিৎকারে আমার স্বামী মন্নান আমাকে উদ্বার করার চেষ্টা করলে তাকেও লাঠি দিয়ে মারধর করে। এ সময় তাদের হাতে থাকা ইট দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার মাথা ও শরীরে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর জখম করে। এছাড়া হাদিসের ছেলে হাসান উত্তেজিত হয়ে আমার ৩ বছরের শিশু ছেলে আবিরকে টয়লেটের ট্যাংকির মধ্যে ছুড়ে ফেলে দেয়। এ ঘটনায় স্থানীয় গ্রাম পুলিশ ও চরফ্যাশন থানা পুলিশ খবর পেয়ে আমাদের উদ্ধার করে।
আবদুল মন্নানের চাচা জলিল বেপারি বলেন, আমাদের ২ একর ৮০ শতাংশ জমি জাকির গং ও হাদিস গং দীর্ঘদিন ধরে জোর জবরদখলের পাঁয়তারা করে আসছে। হামলার ঘটনা সম্পর্কে হাদিস বলেন, তারা তাদের ক্রয়কৃত জমিতে বেড়া উত্তোলন করতে গেলে মন্নান ও তার স্ত্রী শাহিনুরের সঙ্গে বিবাদ হয়।
চরফ্যাশন থানার এসআই নাজমুল জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি মনির হোসেন মিয়া বলেন, তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়