কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

গণতদন্ত কমিশন : সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে শিল্পকলায় আজ শুনানি

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সম্প্রতি দুর্গাপূজাসহ বিগত ৫ বছরে সারাদেশে সংঘটিত সাম্প্রদায়িক সন্ত্রাসের ঘটনা তদন্তে আজ রবিবার চট্টগ্রাম শিল্পকলা একাডেমি মিলনায়তনে গণতদন্ত কমিশন ভুক্তভোগীদের সরাসরি জবানবন্দি রেকর্ড এবং লিখিত জবানবন্দি গ্রহণ করবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে জানা গেছে। আদিবাসী ও সংখ্যালঘু-বিষয়ক সংসদীয় ককাস ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যৌথ উদ্যোগে ‘বাংলাদেশে মৌলবাদী সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে গণকমিশন’ সারাদেশের বিভিন্ন স্থানে এ কার্যক্রম চালাচ্ছে।
গণশুনানি কার্যক্রমে উপস্থিত থাকবেন গণকমিশনের চেয়ারম্যান আপিল বিভাগের সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, সদস্য ফজলে হোসেন বাদশা এমপি, প্রাক্তন আইজিপি মো. নুরুল আনোয়ার, গণকমিশন সচিবালয়ের সমন্বয়কারী একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির অষ্টম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা কাজী মুকুল ও সদস্য সচিব শওকত বাঙালি এবং গণকমিশনের সদস্য সচিব ব্যারিস্টার তুরিন আফরোজ।

অব্যাহত সাম্প্রদায়িক সন্ত্রাসী হামলায় (অন্তত গত পাঁচ বছরে) চট্টগ্রাম বিভাগে আহত ক্ষতিগ্রস্ত ভুক্তভোগীদের যথাসময়ে উপস্থিত হয়ে গণশুনানিতে অংশগ্রহণের জন্য একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়