দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

হবিগঞ্জে ভোট গণনার সময় সংঘর্ষ : ব্যালটে আগুন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নে ভোট গণনাকালে আওয়ামী লীগ মনোনীত রোখসানা আক্তার শিখা ও বিদ্রোহী প্রার্থী ফয়েজ আহমেদ খেলুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫০ জন আহত হন। এ সময় ব্যালট পেপারে আগুন দেয়া হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জলসুখা ২নং সরকারি প্রাথমিক বিদ?্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জলসুখা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শেষে বিকালে গণনা শুরু হয়। সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোখসানা আক্তার শিখা এবং বিদ্রোহী প্রার্থী ফয়েজ আহমেদ খেলুর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ব?্যালট পেপারে আগুন ধরিয়ে দেন তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। এতে বেশ কিছু বাড়িঘরও ভাঙচুর করা হয়। সংঘর্ষে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জলসুখা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দুল জব্বার বলেন, যেহেতু ব্যালট পেপার আগুনে পুড়ে গেছে, তাই এই কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়